empty
 
 
03.04.2020 04:12 PM

এই পর্যায়ে, আমরা ইন্সটাফরেক্সের আটটি প্রতিযোগিতার বিজয়ীদের ঘোষণা করে আনন্দিত: চ্যান্সি ডিপোজিট, ইন্সটাফরেক্স স্নাইপার, ওয়ান মিলিয়ন অপশন, এফএক্স -ওয়ান র্যালি, লাকি ট্রেডার, রিয়েল স্কাল্পিং, গ্রেট রেস এবং ট্রেড ওয়াইস, উইন ডিভাইস। আমরা আমাদের চ্যাম্পিয়নদের সালাম জানাই, বিজয় সন্ধানকারীদের স্বাগত জানাই, এবং সকল অংশগ্রহণকারীদের সৌভাগ্য কামনা করি!

চ্যান্সি ডিপোজিট

এই প্রচারনাটি প্রতি মাসে অনুষ্ঠিত হয়। মাস শেষে, ভাগ্যবান বিজয়ী এলোমেলোভাবে সিস্টেম দ্বারা নির্ধারিত হয়। সুতরাং, আপনি আপনার ট্রেডিং রুটিনটি সাথে চালিয়ে যেতে পারেন তবে আপনি বিজয়ী হয়ারও সুযোগ পাবেন! এবার, রাশিয়ার ব্যবসায়ী মিখাইল মিখাইলোভিচ গোলেনকভ এবং ইউরি আফানাসিভিচ কুচেনেকভ এই পুরষ্কারের মালিক হয়েছে। আমরা বিজয়ীদের অভিনন্দন জানাই এবং তাদের নতুন বিজয় কামনা করি! প্রতি মাসে অর্থের পরিমাণ পরিবর্তন হয়, তাই জয়ের সুযোগটি মিস করবেন না।

ইন্সটাফরেক্স স্নাইপার

ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতার জন্য প্রয়োজন ধৈর্য এবং তীক্ষ্ণ প্রতিক্রিয়া। ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতার শেষ পর্বের ফলাফলের পরে, রাশিয়া থেকে এলেনা পেট্রোভনা কোস্টেলটস্কায়া সেরা ফলাফল দেখিয়ে বিজয়ী হিসেবে স্বর্ণ পদক পেয়েছেন। অভিনন্দন! এই বিজয় অব্যাহত রাখুন! সকল ট্রেডারদের নির্ভুলতা পরীক্ষা করতে স্বাগত - নিবন্ধভুক্ত করুন এবং যোগদান করুন! ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতার পরবর্তী পর্ব চলবে এপ্রিল 06, 2020 থেকে 10 এপ্রিল, 2020।

ওয়ান মিলিয়ন অপশন

ওয়ান মিলিয়ন অপশন ইন্সটাফরেক্সের অন্যতম জনপ্রিয় প্রতিযোগিতা। অনেক অংশগ্রহণকারীরা তাদের দৃড় প্রতিযোগিতামূলক মনোভাব পরীক্ষা করতে, উত্তেজনা এবং অ্যাড্রেনালাইন বোধ করতে আগ্রহী! সেরা অপশন ট্রেডার খেতাব অর্জনের জন্য দৃঢ় মনোবলের ট্রেডারেরা প্রতিযোগিতা করবে। প্রতিযোগিতার নিয়মিত পর্বের ফলাফলের পরে, আর্মেনিয়া থেকে বাহান আর্মেনী গ্রিগরিয়ান শীর্ষ স্থান অর্জন করে। আমরা বিজয়ীকে অভিনন্দন জানাই এবং স্মরণ করিয়ে দিচ্ছি যে ইন্সটাফরেক্স ওয়ান মিলিয়ন অপশন প্রতিযোগিতা প্রতি সপ্তাহে সোমবার থেকে 00:10 থেকে শুক্রবার 23:50 পর্যন্ত অনুষ্ঠিত হয়।

এফএক্স -১ র্যালি

এফএক্স-র্যালির নিয়মিত পুর্বে সেরা পারফরম্যান্সটি উগান্ডার চার্লস বুলেটওয়েন্ডা এবং মালয়েশিয়ার মোহাম্মদ আফেদী বিন মোহাম্মদ সাইদীন করেছিলেন। আমরা পুরষ্কারের বিজয়ীদের অভিনন্দন জানাই এবং তাদের প্রতিযোগিতার পরবর্তী পর্যায়ে সেরা পাইলট শিরোনাম নিশ্চিত করার জন্য তাদের শুভেচ্ছা জানাচ্ছি। আপনি যদি কঠোর লড়াই এবং স্বাস্থ্যকর প্রতিযোগিতায় ভয় না পান, নেতৃত্বের একটি চমৎকার দৌড়ে নিজেকে পরীক্ষা করুন - FX-1 র্যালির পরবর্তী পর্যায়ে আপনাকে স্বাগতম! আপনি প্রতি শুক্রবার 00:00 থেকে 23:59 পর্যন্ত যে কোনও পর্যায়ে নিবন্ধন করতে এবং যোগদান করতে পারেন।

লাকি ট্রেডার

একটি দক্ষ হাত এবং সাফল্য কামনা লাকি ট্রেডার প্রতিযোগিতায় বিজয়ের মূল চাবিকাঠি। আপনি যদি প্রতিযোগিতার মধ্যে নিখুঁত ট্রেডিং সেশন পরিচালনা করতে সক্ষম হন, যেমন রাশিয়া থেকে ইগোর আনাতোলিয়েভিচ পোশাতায়াইভ করেছেন, আপনারও একটি পর্যায়ে বিজয়ী হওয়ার সুযোগ রয়েছে। আমরা ইগর আনাতোলিয়েভিচ পোশাতায়াইভকে অভিনন্দন জানাতে পেরে সন্তুষ্ট এবং আপনাকে স্মরণ করিয়ে দিচ্ছি যে প্রতিযোগিতার পরবর্তী লেভেলটি 13 এপ্রিল, 2020 এ শুরু হবে এবং 24 এপ্রিল, 2020 এ শেষ হবে।

রিয়েল স্কাল্পিং

রিয়েল স্কাল্পিংয়ে সফল হওয়ার জন্য, ট্রেডারদের তীব্র প্রতিক্রিয়া, মনোযোগ এবং শেখার ইচ্ছা থাকতে হবে। অভিজ্ঞতা মানুষের ভুলের শিক্ষা দেয়। সুতরাং অধ্যবসায়, ধৈর্য এবং দক্ষতা এই প্রতিযোগিতার জন্য প্রয়োজন। এবার উজবেকিস্তানের সাফার জুরাকুলোভিচ মির্জাভ তার প্রতিযোগীদের ছাড়িয়ে গেলেন। অভিনন্দন! এটা অব্যাহত রাখুন! আমরা সবাইকে আমাদের সাথে যোগ দিতে এবং প্রধান পুরষ্কারের জন্য লড়াই করার আমন্ত্রণ জানাই! প্রতিযোগিতার পরবর্তী পর্ব অনুষ্ঠিত হবে এপ্রিল 6, 2020 থেকে এপ্রিল 24, 2020।

গ্রেট রেস

প্রতিযোগিতায় অংশ নিতে, আপনাকে প্রতিটি পর্যায়ে একটি নতুন ডেমো অ্যাকাউন্ট নিবন্ধন করতে হবে। অর্থ পুরষ্কার ছাড়াও, বিজয়ীরা বোনাস পয়েন্ট পায় যা চূড়ান্ত পর্যায়ে ব্যবহার করা যায়। এবার থাইল্যান্ডের একাফং সিরিপুরিকরণ বিজয়ী হয়েছেন। ইন্সটাফরেক্স বিজয়ী প্রার্থীকে অভিনন্দন জানায় এবং প্রতিযোগিতার অন্যান্য পর্যায়ে বিজয় অব্যাহত রাখার জন্য প্রার্থনা করে। প্রতিযোগিতাটি মার্চ 20, 2020 এ শুরু হয়েছিল এবং এটি 18 এপ্রিল, 2020 এ শেষ হবে।

ট্রেড ওয়াইজ, উইন ডিভাইস

ইন্সটাফরেক্সের ডিভাইসগুলো প্রচারাভিযানের অংশ হিসেবে প্রদান করা হয় এবং মোট পুরস্কারের পরিমাণ 500,000 ডলারের বেশি। আপনিও এই অর্থের একজন অংশীদার হতে পারেন, জাগুয়ার এফ-টাইপ এবং পোরশে কেম্যানের মতো স্পোর্টস গাড়ি জিতার পাশাপাশি একটি আধুনিক মোবাইল ডিভাইসের মালিক হতে পারেন। শেষ প্রচারের ফলাফলগুলো অনুসরণ করে, রাশিয়ার ব্যবসায়ী ডিমিত্রি পেট্রোভিচ শিশকিন ভাগ্যবান বিজয়ী হয়েছেন। আমরা পুরষ্কারের মালিককে অভিনন্দন জানাতে পেরে সন্তুষ্ট হয়েছি এবং আপনাকে মনে করিয়ে দিচ্ছি যে পরবর্তী পর্ব এপ্রিল 620, 2020 থেকে 17 এপ্রিল, 2020 পর্যন্ত অনুষ্ঠিত হবে।

আপনার শুভকামনা করছি!

প্রতিযোগিতা সম্পর্কে আরও জানুন

খবরের তালিকায় ফিরে যান


অন্যান্য কোম্পানি সংবাদ

এখন কথা বলতে পারবেন না?
আপনার প্রশ্ন জিজ্ঞাসা করুন চ্যাট.
Widget callback