empty
 
 
31.03.2020 03:37 PM

আমরা আপনার সাথে স্বাগত সংবাদ শেয়ার করে সন্তুষ্ট! আমাদের সম্মান খেতাবে একটি নতুন সম্মানজনক পুরষ্কার যুক্ত করা হয়েছে। ইন্সটাফরেক্সকে এ টু জেড মার্কেটস ফরেক্স অ্যাওয়ার্ডস দ্বারা ২০২০ সালে এশিয়ার সর্বাধিক সক্রিয় ব্রোকার হিসাবে স্বীকৃতি দেওয়া হয়েছে! আমরা এই অর্জনে আনন্দিত এবং গর্বিত। এটি প্রথমবার নয় যখন কোম্পানি এশিয়ার সেরা ব্রোকার হিসাবে স্বীকৃতি পেয়েছে। এখন এই শিরোনামটি আবারও নিশ্চিত করেছে যে বিপুল সংখ্যক ট্রেডার আমাদের পক্ষে ভোট দিয়েছে। আমরা এই আন্তর্জাতিক স্বীকৃতি এবং সকল ভোটের জন্য কৃতজ্ঞ। আমরা সুখ্যাতি বজায় রাখা, এশিয়া এবং সারা বিশ্ব জুড়ে গ্রাহকদের সেরা পরিষেবা এবং পণ্য সরবরাহ করার জন্য দৃঢ় প্রতিজ্ঞ।

এই ভোট 20 জানুয়ারী থেকে 20 ফেব্রুয়ারী 2020 পর্যন্ত নেওয়া হয়েছে।ট্রেডারদের পোল, ব্রোকারদের সাক্ষাত্কার এবং কোম্পানির ওয়েবসাইটের মানদণ্ডের ভিত্তিতে ট্রেডারদের ৩১টি মনোনয়নের মধ্যে সেরাটি বেছে নিতে আমন্ত্রণ জানানো হয়েছিল। বিজয়ীদের "এ টু জেড মার্কেটস" কমিউনিটি নির্ধারণ করেছিল। "এ টু জেড মার্কেটস" এর শর্ত অনুসরণ করে, প্রতিটি ভোটার প্রতিটি বিভাগের অধীনে কেবলমাত্র একজন মনোনীত প্রার্থীকে বেছে নিতে পারতেন।

ফরেক্স শিল্পে কঠিন প্রতিযোগিতার মধ্যেও অসাধু ব্রোকারেরা ব্রোকারেজ সেবা মার্কেটে রয়েছে। সুতরাং, ব্যবসায়ী এবং বিনিয়োগকারীদের সত্যিকারের নির্ভরযোগ্য ব্রোকার নির্ধারন করতে আটোজ মার্কেটস নিয়মিত ভোট পরিচালনা করে। 2015 সালে প্রথম ভোট এর আয়োজন ছিল একটি সাফল্য। তারপর থেকে আটোজ মার্কেটসের বার্ষিক প্রতিযোগিতাটি জনপ্রিয়তা পাচ্ছে।

খবরের তালিকায় ফিরে যান


অন্যান্য কোম্পানি সংবাদ

এখন কথা বলতে পারবেন না?
আপনার প্রশ্ন জিজ্ঞাসা করুন চ্যাট.
Widget callback