empty
 
 
01.06.2018 06:44 AM

প্রতিযোগিতা প্রশাসন পাঁচটি ইন্সটাফরেক্স প্রতিযোগিতা এবং প্রচারের বিজয়ীদের নাম ঘোষণা করতে প্রস্তুত: ওয়ান মিলিয়ন অপশন, ইন্সটাফরেক্স স্নাইপার, এফএক্স -1 র্যালি, লাকি ট্রেডার এবং রিয়েল স্কাল্পিং। আমরা উজ্জ্বল ফলাফলের জন্য আমাদের নায়কদের আন্তরিকভাবে অভিনন্দন জানাই এবং অন্যান্য প্রতিযোগীদের আরও পর্বের বিজয়ীদের মধ্যে তাদের নাম খুঁজে পেতে চাই।

ওয়ান মিলিয়ন অপশন

ওয়ান মিলিয়ন অপশন হল ইন্সটাফরেক্সের অন্যতম জনপ্রিয় প্রতিযোগিতা। প্রতিটি পদক্ষেপে প্রচুর অংশগ্রহণকারীকে একত্রিত করা হয় যারা চ্যালেঞ্জের মুখোমুখি হতে প্রস্তুত এবং সেরা অপশন শিরোনামের পক্ষে চেষ্টা করে। এবার সেরা স্কোর অর্জন করেছেন লাটভিয়ার ট্রেডার ব্রোনিস্লাভস জেনোনোভিক কোলোডিনস্কিস।পরবর্তী পর্যায়টি শীঘ্রই শুরু হবে 4 জুন, 2018 এবং 8 ই জুন, 2018 এ শেষ হবে।

ইন্সটাফরেক্স স্নাইপার


এই প্রতিযোগিতাটি দ্রুত এবং সবচেয়ে নির্ভুল ট্রেডারদের জন্য উদ্ভাবিত। সর্বশেষ টুর্নামেন্টে প্রকাশিত হয়েছিল যে সেরা স্নাইপার হলেন একই বাল্টিক দেশের ট্রেডার আল্ডিস কালভা। দয়া করে অবগত হন যে ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতার পরবর্তী লেভেল 4 জুন, 2018 থেকে 8 জুন, 2018 পর্যন্ত অনুষ্ঠিত হবে।


ভাগ্যবান ট্রেডার


আত্মবিশ্বাস, বিচক্ষণতা এবং সাফল্যের প্রতি একাগ্রতা এই দুই সপ্তাহের লাকি ট্রেডার ম্যারাথনে জয়ের মূল চাবিকাঠি। যদি আপনি দু'সপ্তাহের জন্য নির্বিঘ্নে ট্রেড পরিচালনা করে থাকেণ,৩ ইন্দোনেশিয়ার আলিয়া সেতিওয়ান যেমন করেছিলেন তেমনই আপনি এই প্রতিযোগিতাটি জিততে সক্ষম হবেন। ভাগ্যবান ট্রেডার প্রতিযোগিতার নিকটতম পর্যায়টি 18 জুন, 2018 থেকে 22 জুন, 2018 পর্যন্ত চলবে।

এফএক্স -১ র্যালি


অ্যান্টন আলেকসান্দ্রোভিচ ইউরিন এফএক্স -১ র্যালির পুরো দূরত্বটি অবিচ্ছিন্নভাবে ট্রেডিং এবং রেসিং দক্ষতা প্রদর্শন করার জন্য সেরা ছিলেন। আমরা বিজয়ীকে এক অত্যাশ্চর্য বিজয়ের জন্য অভিনন্দন জানাই এবং আরও পর্যায়ে সেরা রেসারের খেতাবটি নিশ্চিত করার জন্য প্রার্থনা করি। যদি আপনি একটি কঠিন চ্যালেঞ্জের জন্য আকাঙ্ক্ষিত হন এবং কোনও রেসের রোমাঞ্চ অনুভব করতে আগ্রহী হন, তবে এফএক্স -১ র্যালি প্রথম লাইনে স্বাগতম! আপনি নিবন্ধন করতে পারেন এবং নিকটতম টুর্নামেন্টে অংশ নিতে পারেন যা অনুষ্ঠিত হবে 00:00 জুন 8, 2018 থেকে 23:59 জুন 8, 2018 পর্যন্ত।


রিয়েল স্কাল্পিং


স্বল্প-মেয়াদী ট্রেডিং জটিল এবং সূক্ষ্ম ধরণের ট্রেড যা যত্ন সহকারে করা প্রয়োজন। খুব কমই সবাই মনোযোগী, মনোনিবেশিত এবং স্ক্যাল্পিংয়ে সাফল্যের জন্য যথেষ্ট তৎপর হতে পারে। রিয়েল স্কাল্পিং প্রতিযোগিতা জয়ের জন্য এই বৈশিষ্ট্যগুলি অপরিহার্য। এবার সের্গেই রোজনভ এই সমস্ত গুণাবলী প্রদর্শন করেছেন এবং প্রথম পুরষ্কার গ্রহণ করেছেন। ইন্সটাফরেক্স বিজয়ীকে অভিনন্দন জানায় এবং অন্যান্য ট্রেডারদের প্রতিযোগিতায় অংশ নিতে আমন্ত্রণ জানায়। প্রত্যেকের দক্ষতা পরীক্ষা করতে ইচ্ছুক রিয়েল স্কাল্পিং প্রতিযোগিতার জন্য নিবন্ধন করতে পারেন। পরবর্তী রাউন্ড 4 জুন, 2018 এ শুরু হবে এবং 29 জুন, 2018 এ শেষ হবে।


প্রতিযোগিতা সম্পর্কে আরও জানুন


চূড়ান্ত প্রার্থীদের ফটো এবং মন্তব্যসমূহ



খবরের তালিকায় ফিরে যান


অন্যান্য কোম্পানি সংবাদ

এখন কথা বলতে পারবেন না?
আপনার প্রশ্ন জিজ্ঞাসা করুন চ্যাট.
Widget callback