empty
 
 
19.05.2020 02:25 PM

এই পর্যায়ে, আমরা ইন্সটাফরেক্সের আটটি প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা করে আনন্দিত: চ্যান্সি ডিপোজিট, ইন্সটাফরেক্স স্নাইপার, ওয়ান মিলিয়ন অপশন, এফএক্স -1 র্যালি, লাকি ট্রেডার, রিয়েল স্কাল্পিং, গ্রেট রেস, এবং ট্রেড ওয়াইস, উইন ডিভাইস। আমরা আমাদের বিজয়ীদের অভিনন্দন জানাই, বিজয় সন্ধানকারীদের স্বাগত জানাই এবং সকল অংশগ্রহণকারীদের সৌভাগ্য কামনা করছি!

চ্যান্সি ডিপোজিট

প্রতিমাসে প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়। মাস শেষে, এলোমেলো উপায়ে বেছে নেওয়া একটি ট্রেডিং অ্যাকাউন্ট বিজয়ী হিসাবে ঘোষণা করা হয় এবং পুরষ্কারের অর্থ জমা হয়। ফরেক্সে আপনার ট্রেডিং রুটিন চালিয়ে যাওয়ার সাথে সাথে আপনারও বিজয়ীদের মধ্যে থাকার সুযোগ রয়েছে! শেষ দুই পর্বের ফলাফলের পরে, বেলারুশের আইগর ভ্যালেনটিনোভিচ দুবোডেলভ এবং দক্ষিণ আফ্রিকা থেকে ফ্রেডেরিক জোহান মুনরো চূড়ান্ত পর্বে মনোনিত হয়েছেন। আমরা বিজয়ীদের অভিনন্দন জানাই এবং তাদের নতুন বিজয় কামনা করি! প্রতি মাসে অর্থের পরিমাণ পরিবর্তন হয়, তাই জয়ের সুযোগটি মিস করবেন না।

ইন্সটাফরেক্স স্নাইপার

ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতার জন্য সঠিকতা, ধৈর্য এবং তীক্ষ্ণ প্রতিক্রিয়া দরকার। এবার রাশিয়ার সের্গেই ভিক্টোরিভিচ মিলার সেরা ফলাফল দেখিয়ে বিজয়ী হিসেবে স্বর্ণ পেয়েছেন। অভিনন্দন! এটা বজায় রাখুন! সকল ট্রেডারদের তাদের সঠিকতা পরীক্ষা করতে স্বাগতম - নিবন্ধন করুন এবং যোগদান করুন! ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতার পরবর্তী পর্যায়ে চলবে 25 মে, 2020 থেকে 29 মে, 2020।

ওয়ান মিলিয়ন অপশন

ওয়ান মিলিয়ন অপশন ইন্সটাফরেক্সের অন্যতম জনপ্রিয় প্রতিযোগিতা। অনেক অংশগ্রহণকারীরা তাদের দৃঢ় প্রতিযোগিতামূলক মনোভাব পরীক্ষা করতে, উত্তেজনা বোধ করতে আগ্রহী! দক্ষ ব্যক্তিরা চরম লড়াইয়ে সেরা অপশন ট্রেডার খেতাব অর্জনের জন্য প্রতিযোগিতা করবে। প্রতিযোগিতার নিয়মিত পর্বের ফলাফল অনুসরণ করে তিউনিসিয়ার আহমেদ বেন আলি নেফিফ শীর্ষ স্থান অধিকার করেছেন। আমরা বিজয়ীকে অভিনন্দন জানাই এবং স্মরণ করিয়ে দিচ্ছি যে ইন্সটাফরেক্স থেকে ওয়ান মিলিয়ন অপশন প্রতিযোগিতা প্রতি সপ্তাহে সোমবার থেকে 00:10 থেকে শুক্রবার 23:50 পর্যন্ত অনুষ্ঠিত হয়।

এফএক্স -১ র্যালি

এফএক্স-র্যালির নিয়মিত পর্যায়ে সেরা দক্ষতা দেখিয়েছেন রাশিয়ার বাসিলি ইভানোভিচ আলেকাসকিন এবং উজবেকিস্তানের জাভলন বাক্স্রোমোভিচ শুকুরভ। আমরা পুরষ্কারের মালিকদের অভিনন্দন জানাই এবং প্রতিযোগিতার পরবর্তী পর্যায়ে সেরা পাইলটদের শিরোনাম নিশ্চিত করার জন্য তাদের শুভকামনা করি। আপনি যদি কঠোর লড়াই এবং চমৎকার প্রতিযোগিতায় ভয় পান না, নেতৃত্বের জন্য একটি শ্বাসরুদ্ধকর দৌড়ে নিজেকে পরীক্ষা করুন - FX-1 র্যালির পরবর্তী পর্যায়ে আপনাকে স্বাগতম! আপনি প্রতি শুক্রবার 00:00 থেকে 23:59 পর্জন্ত যে কোনও পর্যায়ে নিবন্ধন করতে এবং যোগদান করতে পারেন।

লাকি ট্রেডার


স্থির হাত এবং সাফল্যমুখীতা লাকি ট্রেডার প্রতিযোগিতায় বিজয়ের মূল চাবিকাঠি। আপনি যদি ইউক্রেনের আন্দ্রে সের্গেভিচ ড্র্লিয়ুকের মতো প্রতিযোগিতার মধ্যে একটি নিখুঁত ট্রেডিং সেশন পরিচালনা করতে সক্ষম হন তবে আপনার একটি পর্যায়েও জয়লাভের সুযোগ রয়েছে। আমরা বিজয়ীকে অভিনন্দন জানাতে এবং আপনাকে স্মরণ করিয়ে দিতে পেরে আনন্দিত যে প্রতিযোগিতার পরবর্তী পর্যায়ে 11 মে, 2020 এ শুরু হবে এবং 22 মে, 2020 এ শেষ হবে।


রিয়েল স্কাল্পিং


রিয়েল স্কাল্পিংয়ে সফল হওয়ার জন্য, ট্রেডারের তীব্র প্রতিক্রিয়া, মনোযোগ, স্বাস্থ্যকর কৌতূহল এবং শেখার ইচ্ছা থাকতে হবে। অভিজ্ঞতা ধীরে ধীরে শিক্ষা দেয় এবং ভুল থেকে শিক্ষা দেয় । সুতরাং অধ্যবসায়, ধৈর্য এবং দক্ষতা প্রশিক্ষণ কাজে আসবে। এবার মিশরের সেফ আহমেদ মোহাম্মদ সালাহ এলদীব অন্যান্য প্রতিযোগীদের ছাড়িয়ে গেছেন। অভিনন্দন! এটা বজায় রাখুন! আমরা সবাইকে আমাদের সাথে যোগ দিতে এবং প্রথম পুরষ্কারের জন্য লড়াই করার জন্য আমন্ত্রণ জানাই! প্রতিযোগিতার পরবর্তী পর্যায়ে অনুষ্ঠিত হবে 4 মে 2020 থেকে 29 মে, 2020।


গ্রেট রেস


প্রতিযোগিতায় অংশ নিতে, আপনাকে প্রতিটি পর্যায়ে একটি নতুন ডেমো অ্যাকাউন্ট নিবন্ধন করতে হবে। পুরষ্কার হিসেবে অর্থ ছাড়াও, বিজয়ী চূড়ান্ত পর্যায়ে ব্যবহার করার মত একটি বোনাস পয়েন্ট পাবেন। এবার, রাশিয়া থেকে ভ্লাডিমির আলেকজান্দ্রোভিচ পিলিপেনকো বিজয়ী হয়েছেন। ইন্সটাফরেক্স চূড়ান্ত প্রার্থীকে অভিনন্দন জানায় এবং প্রতিযোগিতার অন্যান্য পর্যায়ে বিজয় অব্যাহত রাখার জন্য তাকে শুভেচ্ছা জানায়। আপনি প্রতিযোগিতার প্রথম পর্যায়ে 17 ই মে, 2020 পর্যন্ত নিবন্ধন করতে পারেন 17 এটি মে 17, 2020 এ শুরু হয়ে 19 জুন, 2020 এ শেষ হবে।


ট্রেড ওয়াইজ, উইন ডিভাইস


ইন্সটাফরেক্সের ডিভাইসগুলো কয়েকটি প্রচারণা এবং প্রতিযোগিতার অংশ হিসাবে লটারি করা হয় যার মোট বার্ষিক পুরষ্কার তহবিলের পরিমাণ 500,000 ডলারের বেশি। আপনারও এই পুরস্কারের অর্থের একটি অংশ পাওয়ার সুযোগ রয়েছে, সেইসাথে, ফেরারি জাতীয় স্পোর্টস গাড়ি জিতার ও একটি আধুনিক মোবাইল ডিভাইসের মালিক হওয়ার সুযোগ রয়েছে। সর্বশেষ প্রচারের ফলাফল অনুসারে ইন্দোনেশিয়া থেকে সুজেং প্রথমাদি ভাগ্যবান বিজয়ী হয়েছেন। আমরা পুরষ্কারের মালিকদের অভিনন্দন জানাতে পেরে আনন্দিত এবং আপনাকে মনে করিয়ে দিচ্ছি যে পরবর্তী পর্যায়টি 120, 2020 থেকে 12 জুন, 2020 পর্যন্ত অনুষ্ঠিত হবে।


আপনার শুভকামনা করছি!


প্রতিযোগিতা সম্পর্কে আরও জানুন

খবরের তালিকায় ফিরে যান


অন্যান্য কোম্পানি সংবাদ

এখন কথা বলতে পারবেন না?
আপনার প্রশ্ন জিজ্ঞাসা করুন চ্যাট.
Widget callback