empty
 
 
15.10.2018 12:25 PM

আমরা স্কোর নির্ধারণ করেছি এবং নিয়মিত ইন্সটাফরেক্স প্রতিযোগিতার বিজয়ীদের নাম প্রকাশ করতে পারি। আজ আমরা নিম্নলিখিত প্রতিযোগিতায় বিজয়ীদের নাম ঘোষণা করতে প্রস্তুত: ইন্সটাফরেক্স স্নাইপার, ভাগ্যবান ট্রেডার, FX-1 র্যালি এবং ওয়ান মিলিয়ন অপশন। কোম্পানির বিজয়ীদের অভিনন্দন জানায় এবং পরবর্তী প্রতিযোগিতাযর অংশগ্রহণকারীদের জন্য সৌভাগ্য কামনা করে।

ইন্সটাফরেক্স স্নাইপার

ইন্সটাফরেক্স স্নাইপার সবচেয়ে দক্ষ, দ্রুততম এবং সুনিপুণ খেলোয়াড়দের জন্য একটি চমৎকার প্রতিযোগিতা। এই প্রতিযোগিতার এবারের পর্যায়ে জয়ী হয়েছে সের্গেই বরিসোভিচ ইভসেভ এবং বিজয়ী ঘোষিত হয়েছেন। আবার সময় এবং ভাগ্য তার পাশে রয়েছে। ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতার পরবর্তী পর্যায় অনুষ্ঠিত হবে ২২ অক্টোবর ২০১৮ থেকে ২8 অক্টোবর ২০১৮ পর্যন্ত।

এক মিলিয়ন অপশন

আমাদের গ্রাহকদের প্রিয় এক মিলিয়ন অপশন প্রতিযোগিতা, প্রতি পর্বে অনেক অংশগ্রহণকারী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। সেরা অপশন ট্রেডার এর টাইটেল এর জন্য তারা লড়াই করে। এবারের পর্বে বিজয়ী হয়েছেন ডেনিস লিওনিদোভিচ আফনাসিয়েভ । আসুন আমাদের বিজয়ীদের সাথে আনন্দ উপভোগ করি! পরবর্তী পর্ব খুব তারাতারি অনুষ্ঠিত হবে। এই পর্ব শুরু হবে ২২ অক্টোবর ২০১৮ থেকে এবং ২8 অক্টোবর ২০১৮-এ শেষ হবে।

FX-1 র্যালি

ইউক্রেন থেকে আন্দ্রে নিকোলাভিচ ক্লিমোভিট FX-1 র্যালির সর্বশেষ পর্যায়ে সেরা ফলাফল দেখিয়েছে। আমরা বিজয়ীকে অভিনন্দন জানাচ্ছি। আপনি যদি এই কঠিন প্রতিযোগিতার জন্য প্রস্তুত হন তবে এই প্রতিযোগিতার জন্য নিজেকে চ্যালেঞ্জ করুন। পরবর্তী FX-1 র্যালি পর্বে আপনাকে স্বাগত জানাই! 00:00 অক্টোবর ১৯, ২০১৮ থেকে ২3:59 অক্টোবর ১৯, ২০১৮ পর্যন্ত পরবর্তী প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে।

ভাগ্যবান ট্রেডার

একটি দক্ষ হাত এবং সাফলতা প্রাপ্তির উপর ফোকাস দুই সপ্তাহের ম্যারাথন লাকি ট্রেডারের বিজয়ের চাবিকাঠি। আপনি যদি দুই সপ্তাহের জন্য দক্ষতার সাথে ট্রেডিং পরিচালনা করেন তাহলে আপনি এই প্রতিযোগিতাটি জিততে সক্ষম হবেন, ঠিক যেমন হয়েছেন ইলেন ইলেনাভোভা। আমাদের বিজয়ীদের অভিনন্দন জানাই ! লাকি ট্রেডার প্রতিযোগিতার নিকটতম পর্যায় অনুষ্ঠিত হবে ২৯ অক্টোবর ২০১৮ থেকে ৯ নভেম্বর ২০১৮পর্যন্ত ।

Learn more about the contests

Photos and comments of the finalists

খবরের তালিকায় ফিরে যান


অন্যান্য কোম্পানি সংবাদ

এখন কথা বলতে পারবেন না?
আপনার প্রশ্ন জিজ্ঞাসা করুন চ্যাট.
Widget callback